নড়াইলের কামালপ্রতাপ ও আমাদা গ্রামে প্রতিপক্ষের হামলায় অন্তত ২০টি বাড়িঘর ভাংচুর

18
24

স্টাফ রিপোর্টার

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নড়াইলের আমাদা ও কামালপ্রতাপ গ্রামে প্রতিপক্ষের হামলায় অন্তত ২০টি বাড়িঘর ভাংচুর করা হয়েছে। এসময় ওই সব পরিবারের আসবাবপত্রসহ মূল্যবান জিনিসপত্র ভাংচুর করা হয়।

জানাগেছে, মঙ্গলবার ভোর ৫টার দিকে আমাদা গ্রামের কাশেম আলী খানের গ্রুপের লোকজন রামদা, গাছি দা, ঢাল সড়কি সহ দেশীয় অস্ত্রশস্ত্রাদি নিয়ে প্রতিপক্ষ আলী আহম্মেদ খানের পক্ষের সমর্থকদের বাড়িতে হামলা চালায়। হামলাকালীরা আমাদা গ্রামের ফেদু মল্লিক, জুলাই মল্লিক, আলা মল্লিক, বীরু মল্লিক, বিষু মল্লিক, আব্দুল হামিদ মল্লিক ও কামালপ্রতাপ গ্রামের নাজমুল মল্লিক, শরিফুল মল্লিক, মাজহারুল ইসলাম, রশিদ মল্লিক, ইদ্রিস মল্লিক, মন্টুু মল্লিক, তারিকুল মল্লিক, মুস্তাক মল্লিক সহ অন্তত ২০টি বাড়ি ভাংচুর করে। এসময় বাড়ির মুল্যবান জিনিসপত্র ভাংচুর ও লুটপাট করে নিয়ে যায় বলে ক্ষতিগ্রস্থরা জানান। এর আগেও কয়েকদফা বাড়িঘর ভাংচুরেরর ঘটনায় থানায় কয়েকটি মামলা রয়েছে।

নড়াইল সদর থানার ওসি মোঃ আনোয়ার হোসেন জানান, আমাদা গ্রামের কাশেম আলী খা ও আলী আহম্মেদ খান গ্রুপের মধ্যে সামাজিক দ্বন্দ্ব নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এর জের ধরে হামলার ঘটনা ঘটেছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের আটকের চেষ্টা চলছে।