কালিয়ায় প্র/তিপক্ষের হা/মলায় ক্যাবল ব্যবসায়ী গু/রুতর আহত

0
2
নড়াইলে চা ব্যবসায়ীকে পি*টিয়ে আহ*তের ঘটনায় মাম*লা
হা'ম'লা

স্টাফ রিপোর্টার

নড়াইলের কালিয়া উপজেলার বি-পাটনা গ্রামে রাস্তার পাশে ডিস লাইনে কাজ করার সময় প্রতিপক্ষের লোকজননের হাম/লায় মা/রাত্মক ভাবে আহত হয়েছেন ক্যাবল ব্যবসায়ী মো.পারভেজ আক্তার রিপনসহ তার অপর দুই সহযোগী। স্থাণীয়রা তাদেরকে উদ্ধার করে কালিয়া উপজেলা স্বাস্থ্য কম/প্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপালে প্রেরণ করেন।

রোববার (১৩ মার্চ) অনুমান বেলা ১২ টার দিকে এ ঘটনা ঘটে। গুরুতর আহত পারভেজ আক্তার রিপন উপজেলার চোরখালী গ্রামের অব. প্রধান শিক্ষক আ. সাত্তার মোল্যার ছেলে। মহিবুর ও টিটো শিবানন্দপুর গ্রামের সাহেব শেখ ও লালমিয়া শেখের ছেলে।

ভু/ক্তভোগী ও স্থাণীয়রা জানান, রোববার সকালে পারভেজ আক্তার তার সহযোগীদের নিয়ে খুলনা ভিশনের ডিস লাইনের তার মেরামত করার জন্য বি-পাটনা গ্রামের নির্মল মন্ডলের বাড়ীর সংলগ্ন রাস্তার দক্ষিন পার্শ্বে অবস্থান করে। অনুমান বেলা ১২ টার দিকে প্রতিপক্ষ নড়াইল ক্যবল লাইনের ব্যবসায়ী লোহাগড়া উপজেলার মঙ্গলপুর গ্রামের আবুল কালাম ওরফে বালাম মোল্যার ছেলে বাতেন মোল্যা (৪৫), তুহিন মোল্যা (৩৫) ও শাহীন মোল্যা (৩২) এর নেতৃত্বে একই গ্রামের রজ্জাক দর্জির ছেলে রফিকুল, বারু মোল্যার ছেলে রাজিব মোল্যা (৩০), মৃত হালিম মোল্যার ছেলে শাহাজাহান মোল্যা (৪৪), সাখাওয়াত মোল্যার ছেলে মিকাইল মোল্যাসহ (২৫) অজ্ঞাতনামা ১৫/২০ জন তাদের ওপর চড়াও হয়। একপর্যায়ে তাদের দেশীয় অস্ত্র ছ্যান দা দিয়ে এলাপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়।

নড়াগাতী থানার ওসি সুকান্ত সাহা বলেন, বিষয়টি জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এলাকার পরিস্থিতি শান্ত আছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।