নড়াইলে শিশু ধর্ষণের অভিযোগে কিশোর গ্রেফতার

0
33

স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহাগড়া উপজেলার তালবাড়িয়ায় ১০ বছরের শিশু ধর্ষণের অভিযোগে সাগর মোল্যা ওরফে আশিক নামে এক কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (১২ নভেম্বর) সকালে ভুক্তভোগী শিশুর মা লোহাগড়া থানায় ধর্ষণ মামলা করেন। মামলার পরে সকাল ৯টার দিকে অভিযুক্ত কিশোরকে লোহাগড়া থানা এলাকা থেকে পুলিশ গ্রেফতার করে। লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মামলা বিবরণ ও ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা যায়, লোহাগড়া উপজেলার একটি আবাসিক মহিলা মাদরাসায় দ্বিতীয় শ্রেণিতে পড়ে ওই শিশুটি। শুক্রবার (১০ নভেম্বর) মাদরাসা ছুটির দিন সকালে শিশুটি নিজ বাড়ি উপজেলার তালবাড়িয়ায় যায়। ওই শিশুর গৃহপরিচারিকা মা তাকে বাড়িতে রেখে ডাক্তার দেখাতে যান। এ দিন দুপুরের দিকে একই গ্রামের ছেলে শিশুটিকে ডাব খাওয়ানোর কথা বলে বাড়ি থেকে কিছু দূরে মাছের ঘেরে নিয়ে যায়। নির্জন ঘের পাড়ে আশিক তাকে ধর্ষণ করে। পরে শিশুটি কানতে কানতে বাড়িতে ফেরে। সন্ধ্যার পর তার মা বাড়ি ফিরে দেখে শিশুটি অসুস্থ এবং কানছে। কারণ জানতে চাইলে তার মায়ের কাছে বিস্তারিত জানায় শিশুটি।

শিশুটি’র মা ঘটনাটি অভিযুক্তের মা এবং দাদিকে জানালে তারা কিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা করে। এদিকে অসুস্থ শিশুকে শনিবার লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাকে জন্য নড়াইল সদর হাসপাতালে স্থানান্তর করে।

ভুক্তভোগীর মা বলেন, ‘আমি প্রতিবন্ধী ও শারীরিকভাবে অসুস্থ, মানুষের বাড়িতে কাজ করে সংসার চালাই। আমার বাবাহারা মেয়েটার যে ক্ষতি আশিক করেছে, তার যথাযথ শাস্তি চাই।’

নড়াইল সদর হাসপাতালের চিকিৎসক ডাঃ আনিসুর রহমান সোহাগ জানান, প্রাথমিকভাবে এটা স্পষ্ট শিশুটি ধর্ষণের শিকার হয়েছে। তাকে গাইনি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। সংশ্লিষ্ট বিভাগের বিশেষজ্ঞ চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষার মাধ্যমে পূর্ণাঙ্গ রিপোর্ট দিতে পারবেন। পুলিশ সুপার (এসপি) মোসা. সাদিরা খাতুন বলেন, ‘হাসপাতালের পূর্ণাঙ্গ রিপোর্ট পেলে তদন্ত করে আদালতের মাধ্যমে অতি দ্রুত ন্যায় বিচার নিশ্চিতে জেলা পুলিশ সচেষ্ট আছে।